গাংনীতে পাখি ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল চালক আহত

ইঞ্জিন চালিত দুটি পাখি ভ্যানের মাঝ দিয়ে দ্রুত মোটরসাইকেল চালিয়ে যাবার সময় ভ্যানের ধাক্কার মারাত্মক আহত হয়েছেন তারিক হোসেন(২৫) নামের এক যুবক।

তাকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে হাটবোয়ালিয়া সড়কের হানিফ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

আহত তারিকের পারিবারিক সুত্রে প্রকাশ, তারিক ঘটনার সময় হানিফ ফিলিং স্টেশনের কাছে একটি দোকান থেকে মোবাইল ফোনের রিচার্জেবল কার্ড নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। সে সময় বিপরীত দিক থেকে আসা দুটি পাখিভ্যানের মাঝখান দিয়ে অতিক্রম করার সময় একটি পাখি ভ্যানের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায় রাস্তার উপর। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মক জখম হয়।

পথচারীরা তাকে উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিডি দাস তারিকের অবস্থা গুরুতর হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চিকিৎসক বিডি দাস বলেন, আহত তারিকের মাথার সামনে ও পেছনের দিকে মারাত্মক জখম হয়েছে। তাছাড়া শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হওয়ায় প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।