দৌলতপুরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি উন্নয়নের আলোকবর্তিকা বাংলাদেশের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী পালন করেছে কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার পি.এস.এস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে আলোচনা ও কেক কেটে দলীয় সভানেত্রীর জন্মদিন উদযাপন করেন নেতা কর্মীরা।

আলোচনা সভা, দোয়া মাহফিল, কেককাটা ও আনন্দ ভোজ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ৭৫ কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি‘র সভাপতিত্বে উপস্থিত ছিলেনউপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডিএম সাইফুল ইসলাম সেলি, সহ-সভাপতি সাবেক রেয়ারম্যান আঃ রশিদ বাবলু, সহ- সভাপতি টিপু নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সকল ইউপি চেয়ারম্যান, এছাড়াও উপজেলা,ইউনিয়ন আওয়ামী লীগ এবং ছাত্রলীগ, যুবলীগের হাজারো নেতানকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ তার বক্তব্যে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। এবং দৌলতপুর উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার আহবান জানান।