যশোরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা নিহত

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় ট্রাকচাপায় শামীম রেজা (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শামীম ঝিকরগাছা পৌর সদরের কৃষ্ণনগর গ্রামের মৃত সুলতান বিশ্বাসের ছেলে। তিনি ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। এছাড়া তিনি ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

নিহতের স্বজনরা জানান, ব্যবসায়িক কাজে ঝিকরগাছা থেকে মোটরসাইকেলে যশোর যাচ্ছিলেন শামীম। পথে নতুনহাট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান আসাদ  জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সংসদ ও উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে।

এদিকে, ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। এছাড়া শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও ঝিকরগাছা-চৌগাছা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) অধ্যাপক নাসির উদ্দিন, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা প্রমুখ।