দৌলতপুরে ইউপি চেয়ারম্যান এর গাড়ি বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিনে অংশ নিতে আসা রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডলের গাড়ি বহর থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে ।

মঙ্গলবার(২৮সেপ্টেম্বর) দৌলতপুর আওয়ামীলীগের আয়োজনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে অংশগ্রহন করার জন্য রামকৃষ্ণপুর হতে ফিলিপনগরের উদ্যেশে ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল একটি বিশাল গাড়ি বহর নিয়ে রওনা হলে পথিমধ্যে গাড়ীবহর থেকে পুলিশ ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ।

দৌলতপুর থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে ছেড়ে আসা সিরাজ চেয়ারম্যান এর গাড়ি বহরে মাদকের একটি চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে বাগোয়ান হিসনাপাড়া এলাকাতে গাড়ি বহরে অভিযান পরিচালনা করলে, মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গাড়ি বহর থেকে রাস্তার পাশে একটি ব্যাগ ছুড়ে ফেলে পালিয়ে যাই। সেই ব্যাগে থাকা ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে। তবে বহরে অনেক মোটরসাইকেল থাকায় মাদক বহনকারীকে সনাক্ত করা সম্ভব হয় নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বিভিন্ন দিবস পালন উপলক্ষে প্রশাসন যখন নিরাপত্তা দেওয়ার কাজে ব্যস্ত থাকে, ঠিক সেই সময় সুযোগ বুঝে মাদক কারবারীরা মোটর সাইকেল শোভাযাত্রার নামে দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচার করে আসছে। গুরুত্বপূর্ণ দিবসের ইমেজ কে ব্যবহার করে মাদক ব্যবসায়ীরা মাদক পাচার করে থাকে ।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি সাহেব প্রোগ্রামে যাওয়ার জন্য মোটরসাইকেল বহর বের করি। মোটরসাইকেল বহর বাগোয়ান এলাকার হিসনাপাড়া পৌঁছালে হঠাৎ করে দেখি, দু’টি মোটর সাইকেল আরোহী আমার গাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে সামনে বেরিয়ে চলে যায়।পরে জানতে পারি বহরের পেছন থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে যোগদিতে আসা মোটরসাইকেল বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে । তবে গাড়িবহর থেকে ফেন্সিডিল ফেলে দেওয়ার কারণে মাদক বহনকারীকে আটক করা সম্ভব হয় নাই। এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।