বেনাপোলে ৫ মাদক মামলার আসামি হিরোইন, ইয়াবাসহ আটক

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা বেনাপোল ভবারবেড় পশ্চিমপাড়া নেদু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। আটক মশিউর রহমান বেনাপোল ভবারবেড় গ্রামের মৃত আব্দুল হকের ছেলে।

গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে,আটককৃত আসামি বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর ২১ খ্রিঃ) রাত সাড়ে আটটার দিকে যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এঁর নির্দেশনায় ওসি ডিবি যশোরের তত্ত্বাবধানে এসআই ইদ্রিসুর রহমান, এসআই সামনুর মোল্লা সোহান, এএসআই ইমদাদুল হক, এএসআই রঞ্জন কুমার বসু গণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় পশ্চিমপাড়া গ্রামের নেদু মিয়ার ভাড়া দেওয়া মনুর টিনের বসতঘরের ভিতর অভিযান চালিয়ে মশিয়ার রহমান কে ৩০ (ত্রিশ) গ্রাম হেরোইন ও ৭০ (সত্তর) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৩  লক্ষ ২১ হাজার টাকা।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটক মশিউর রহমান বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগেও পাঁচটি মাদক মামলা রয়েছে। সে আদালত থেকে প্রতিবার জামিন পেয়ে আবার ও মাদক ব্যবসায় লিপ্ত থাকেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মশিউর রহমান ভবারবেড় পশ্চিম পাড়া এলাকায় মাদক কেনাবেচা করছে। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৩০ গ্রাম হেরোইন ও ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে হাতেনাতে আটক হয়। পরে তার বিরুদ্ধে মাদক আইনে আরো একটি মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।