মোংলায় উপমন্ত্রীর দুর্গাপূজার প্রস্তুতি সভা ও ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মোংলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।

 

সভায় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপমন্ত্রী হাবিবুন নাহার, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পীযুষ কান্তি মজুমদার।

 

সভায় প্রধান অতিথি হাবিবুন নাহার বলেন, নিজেদের নিরাপত্তা নিজেদেরকেই নিশ্চিত করতে হবে, প্রশাসন তো থাকছেই। বাহিরের অর্থাৎ এক এলাকা থেকে অন্য এলাকায় গিয়ে কেউ শান্তি শৃঙ্খলা ভঙ্গ না করে সেদিকে সবাইকেই নজর রাখতে হবে। বিগত বছরগুলোর মত এবারও সনাতন ধর্মাবলম্বীরা শান্তিপূর্ণ পরিবেশে নিরবিচ্ছিন্ন নিরাপত্তার মধ্যদিয়েই তাদের সর্ববৃহৎ এই

 

ধর্মীয় উৎসব উদযাপন করতে পারেন সেই সকল ব্যবস্থা সরকারের পক্ষ থেকে আমরা করছি।
পরে আরেক অনুষ্ঠানে উপমন্ত্রী হাবিবুন নাহার  উপজেলার ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে নানা ধরণের ক্রীড়া সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এ আনোয়ারুল কুদ্দুস উপস্থিত ছিলেন।