বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ:এমপি শাহে আলম

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন ৭১’র পরাজিত ধর্মান্ধ-মৌলবাদী অশুরদের পরাভূত করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় উন্নত সমৃদ্ধ সোনারবাংলা বির্নিমাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

তিনি আরও বলেন, এ দেশ বঙ্গবন্ধু ও রবীন্দ্রনাথের সোনারবাংলাদেশ,এদেশ কাজী নজরুলের সাম্যে ও সম্প্রীতির বাংলাদেশ, এদেশ শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ। ৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বানারীপাড়া উপজেলা পরিষদ চত্বরে সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভা ও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল হাসানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সানজিদা রিক্তা, থানার ওসি হেলাল উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,সদস্য ডা.খোরশেদ আলম সেলিম পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ। এসময় এমপি শাহে আলম উপজেলার ৫৯ টি মন্দির ও মন্ডপ কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে দুর্গা পূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ৫০০ কেজি চালের ১৭ হাজার টাকা করে ও পুরোহিতদের ১ হাজার টাকা করে তুলে দেন ।