দামুড়হুদায় কালের কন্ঠ শুভসংঘের উদ্দ্যোগে গাছের চারা বিতরন

কালের কণ্ঠ শুভসংঘ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা শাখার উদ্যোগে নারিকেল ও মাল্টার চারা বিতরন করা হয়েছে। শুক্রবার (০৮অক্টোবর) বেলা ১১টার দিকে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে রোপনের জন্য এই চারা বিতরন করা হয়।

 

দামুড়হুদা মডেল প্রাথমিক বিদ্যালয়, পালপাড়া মসজিদ,দেউলি মাদ্রাসা ও ওদুদ শাহা ডিগ্রি কলেজে রোপনের জন্য ২০টি নারিকেলের চারা প্রতিষ্ঠানের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়। একই সময় স্থানিয় যুবকদের রোপনের জন্য ৪০ টি মাল্টার চারা বিতরন করা হয়। এসময় দামুড়হুদা বাজারের বিসিআইসি সার ডিলার আবু হানিফ কালের কণ্ঠ শুভসংর্ঘের বন্ধুদের এমন কাজে উদ্বুদ্ধ হয়ে ভালো কাজের পাশে থাকতে তাংক্ষনিক ১০টি চারা কিনে শুভসংগের বন্ধুদের রোপনের জন্য তাদের হাতে তুলে দেন।

 

এ আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা শুভসংঘের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান রতন, উপদেষ্টা দামুড়হুদা ওদুদ শাহা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল কামাল উদ্দীন, হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, দামুড়হুদা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বখতিয়ার হোসেন বকুল,অর্থ সম্পাদক নওশাদ আলি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলিম, ক্রীড়া সম্পাদক এস এম ইমরান হোসেন লিটন,নারী বিষয়ক সম্পাদক সেলিনা খাতুন, নির্বাহী সদস্য জান মোহাম্মদ, শফিউল আজম, ইফসুফ আলি, আক্তারুজ্জামান বাবু, যাদু শিল্পি মোহাম্মদ আলি প্রমুখ।