চুয়াডাঙ্গায় স্বপ্নপূরণ ফুটবল টুর্ণামেন্টে উক্ত একাদশ বিজয়ী

চুয়াডাঙ্গায় স্বপ্নপূরণ ফুটবল টুর্ণামেন্টের কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত একাদশ ২-০ গোলে পরাজিত করে বটিয়াপাড়া একাদশকে। খেলায় অংশ গ্রহণ করে উক্ত একাদশ ও বটিয়াপাড়া একাদশ। দুই দলেই বিদেশী খেলোয়ার অংশ গ্রহণ করেন।

 

দুর-দুরন্ত থেকে কয়েক হাজার দর্শক ফুটবল খেলা দেখতে ছুটে আসেন মাঠে। শনিবার বিকালে কে, এম ক্লাবের আয়োজনে চুয়াডাঙ্গা আলোকদিয়া আকুন্দবাড়িয়া মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।স্বপ্নপূরণ ফুটবল টুর্ণামেন্টের কোয়ার্টার ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে উক্ত একাদশ ও বটিয়াপাড়া একাদশ।

 

প্রাথমার্ধের শুরু থেকে শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াররা আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলা শেষ করে। দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে উক্ত একাদশের বিদেশী নাইজেরিয়ান স্ট্রাইকার ইকাঙ্গা গোল করলে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। এরপর ৭৮ মিনিটে ইকাঙ্গা নিজের দ্বিতীয় গোল করলে ২-০ গোলের ব্যবধানে বিজয়ী হয় উক্ত একাদশ।উক্ত একাদশ ২য় দল হিসাবে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। খেলায় ম্যান অফ দি ম্যাচ নির্বাচিত হন উক্ত একাদশের নাইজেরিয়ান স্ট্রাইকার ইকাঙ্গা।

 

উভয় দলে বেশ কয়েক জন নাইজেরিয়ান খেলোয়ার অংশ গ্রহণ করেন। কোয়াটার ফাইনাল খেলা দেখতে দুপুর থেকে টিকিট কেটে মাঠে হাজির হন দুর-দুরন্ত থেকে ছুটে আসা কয়েক হাজার দর্শক। দর্শকরা করতালি দিয়ে খেলোয়ারদের উৎসাহিত করেন।

 

কে, এম ক্লাব আকুন্দবাড়িয়া আলোকদিয়ার সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, ফুটবলে চুয়াডাঙ্গার হারিয়ে যাওয়া সোনালী অতীত ফিরিয়ে আনতে এ টুর্ণামেন্টের আয়োজন। প্রায় ৫ হাজারের বেশি দর্শক মাঠে উপস্থিত হন। কে, এম ক্লাব আকুন্দবাড়িয়া আলোকদিয়ার সভাপতি লিয়াকত হোসেন লাল্টু জানান, বর্তমানে যুব সমাজ ধ্বংসের দাড় প্রান্তে। তাদের রক্ষা করতে ফুটবল খেলার আয়োজন। গ্রামের সবাই মিলে এ খেলার আয়োজন করছি।