দামুড়হুদায় চার ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

ঘো‌ষিত তফ‌সিল অনুযা‌য়ি দ্বিতীয় ধাপের আসন্ন ইউপি নির্বাচনে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ১১ ন‌ভেম্বর । এই নির্বাচনে আওয়ামীলী‌গের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী চুড়ান্ত করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

 

শনিবার (৯ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা প্রার্থী চূড়ান্ত করা হয়।

পরে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।
চুড়ান্ত তা‌লিকায় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ৪ টি ইউনিয়নে যা‌দের‌কে নৌকার মা‌ঝি করা হ‌য়ে‌ছে তারা হ‌লেন, দামুড়হুদা সদর ইউ‌নিয়‌নে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হয়রত আলী, জুড়ানপুর ইউনিয়নে দামুড়হুদা উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম‌্যান সোহরাব হোসেন, কার্পাসডাঙ্গা ইউনিয়নে জেলা আঃলীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্রু ও কুড়ালগাছি ইউনিয়নে ইউ‌নিয়ন আঃলীগের সহ সভাপতি কাফি উদ্দীন টুটুল।

 

উ‌ল্লেখ‌্য, ঘো‌ষিত তফ‌সিল মোতা‌বেক দ্বিতীয় ধাপের এই নির্বাচনের মনোনয়ন উত্তোলন ও জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়ন পত্র বাছাই ২০ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ১১ নভেম্বর ভোট গ্রহন।