আইনজীবি হওয়ার স্বপ্ন দেখতেন মা-বাবা: প্রাণ গেল বিদ্যুৎস্পৃষ্টে

মা-বাবার দু চোখে স্বপ্ন ছিল ছেলে আইনজীবি হবে। অসহায় মানুষের পাশে দাড়াবে। কিন্তু কয়েক সেকেন্ডের ঝড়ে তছনছ হয়েছে আনারুল ইসলামের পরিবার। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অকালে প্রাণ হারিয়েছেন আনারুল।

 

শোকে স্তব্ধ গ্রামের নারী-পুরুষসহ সব বয়সের মানুষ। এই মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। রোববার সকালে আলমডাঙ্গা উপজেলার পাচলিয়া গ্রামের মাঠে এ দুর্ঘটনা ঘটে।

 

বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া আনারুল ইসলাম(২৮) আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়ানের পাচলিয়া গ্রামের শাহাজান আলির ছেলে ও চুয়াডাঙ্গা জজ কোটে শিক্ষানবীশ আইনজীবি হিসাবে কর্মরত আছেন।

 

জানা যায়, রোববার সকালে আনারুল গ্রামের মাঠে যায় পান বরজে পানি দেওয়ার জন্য। এ সময় বৈদ্যুতিক মোটরের তার ছেড়ে গেলে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হয়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকৎসক মৃত ঘোষনা করেন। লাশ নিজ গ্রামে ফিরিয়ে আনা হলে পরিবার ও গ্রামের লোকজন কান্নায় ভেঙে পড়েন।

বিকালে গ্রামের কবর স্থানে দাফন কার্য সম্পর্ণ হয়।

 

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বিদ্যাুৎস্পৃষ্ট হয়ে আনারুল নামের একজন শিক্ষানবীশ আইনজীবির মৃত্যু হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।