মোবাইল সিমে ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না গ্রাহকরা

মোবাইল সিমের ডাটা (ইন্টারনেট) ব্যবহার করতে পারছেন না গ্রাহকরা। অনেকেই জরুরি প্রয়োজনে মোবাইল সিমের ডাটা চালু করে ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

 

শুক্রবার সকাল থেকেই একাধিক মোবাইল সিমের ডাটা ব্যবহারকারী জানান, সকাল থেকে মোবাইল সিমের ডাটা চালু করার পর তারা কোনো ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না। এতে জরুরি কাজে ব্যবহার করতে পারছেন না ইন্টারনেট।

আদনান রহমান নামের একজন গ্রাহক জানান, বাসায় ব্রডব্যান্ডের ইন্টারনেট ব্যবস্থা আছে। সকালে কাজে বাইরে এসেছি। সিমের ডাটা চালু করেও ইন্টারনেট সংযোগ পাচ্ছি না। গ্রামীণফোন ও বাংলালিংক উভয় সিমের ডাটা চালু করেও ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না।

 

মোবাইল সিমের ডাটা সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে গ্রামীণফোন, রবির সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ ফোন ধরেননি।

মাহমুদুল হাসান নামে এক গ্রামীণফোন গ্রাহক বলেন, আজ সকালে আর্জেন্টিনার খেলা ছিল। ম্যাচটা দেখার জন্য ডাটা অন করে দেখি হচ্ছে না। পরে কয়েকবার ফোন রিস্টার্ট দিলেও ডাটা আসেনি। কিন্তু ওয়াই-ফাই দিয়ে নেট চলছে।

 

এ বিষয়ে জানতে চাইলে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারকে হোয়াটসঅ্যাপে মেসেজ করা হয়। মেসেজ সিন হলেও তিনি এ বিষয়ে কোনো মন্তব্য জানাননি।