মিমি চুটিয়ে নাচলেন নবমীর রাতে

দুর্গাপূজা মানেই বাঁধভাঙ্গা আনন্দ, উল্লাস। হিন্দু ধর্মাবলম্বীদের এই উৎসব অন্যদের মনেও ছড়িয়ে যায়। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও মেতে ওঠেন ঢাকের তালে, সিঁদুর খেলায়। বাদ যাননি টালিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তীও।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)


পূজার প্রতিটা দিনই আলাদাভাবে উদযাপন করছেন মিমি। আজ বিজয়া দশমীর মাধ্যমে দুর্গাপূজা শেষ হয়েছে। মিমিও দেবী দুর্গাকে বিদায় জানিয়েছেন। সেই সঙ্গে আগামী বছর আবারও আসার আমন্ত্রণ দিয়েছেন।

 

দেবী মূর্তির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে মিমি লিখেছেন, ‘মা তোমার আসার অপেক্ষায় রইলাম। আসছে বছর আবার হবে।’

 

এদিকে গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ছিল দুর্গাপূজার নবমী। এদিন চুটিয়ে উল্লাস করেছেন মিমি। ধুনুচি নাচেও কোমর দুলিয়েছেন। সেই নাচের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ঢাকের তালে মিমির ধুনুচি নাচে মুগ্ধ নেটিজেনরা। লক্ষ লক্ষ ভিউ জমা হয়েছে ভিডিওটিতে।

 

মিমি কেবল একজন নায়িকা নন, তিনি সংসদ সদস্যও। তাই অনেক দায়িত্ব পালন করতে হয় তাকে। সব কিছু সামলে বন্ধু, পরিবার নিয়ে পূজার আনন্দেও মেতেছেন তিনি।

 

এদিকে এবারের পূজা উপলক্ষে মুক্তি পেয়েছে মিমির নতুন সিনেমা ‘বাজি’। যেখানে তিনি প্রথমবারের মতো অভিনয় করেছেন সুপারস্টার জিতের সঙ্গে। সিনেমাটি আজ শুক্রবার (১৫ অক্টোবর) বাংলাদেশেও মুক্তি পেয়েছে। এক সাক্ষাৎকারে বাংলাদেশের দর্শকদের কাছে মিমি সিনেমাটি দেখার অনুরোধ জানিয়েছেন।