কুষ্টিয়া থেকে ২২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

খালিশপুর থানা পুলিশের অভিযানে অস্ত্রসহ পৃথক মামলায় ২২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার করেছে খালিশপুর থানা পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার কালী শংকরপুর বিএডিসি এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, তিনটি ম্যাগাজিন এবং দুইটি গুলির খোসা উদ্ধার করা হয়।

 

কেএমপির সূত্রে জানা যায়, শনিবার খালিশপুর থানার ২ টি সাজা প্রাপ্ত পরোয়ানার জিআর নং- ৪৪২/১৭, দায়রা-৪৬৩/১৮ সংক্রান্তে মহানগর দায়রা জজ খুলনা আদালত কর্তৃক মাদক মামলায় ২০ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ৬ মাসের কারাদন্ড এবং জিআর নং-৪৯/১৮ সংক্রান্তে খুলনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ বছর এক মাসের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামী খালিশপুর আলমনগর পালপাড়া বাইলেন এলাকার এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফতে(৪৫) গ্রেপ্তার করা হয়। তাকে খালিশপুর থানা পুলিশের একটি চৌকস টিম কুষ্টিয়া জেলার সদর থানা পুলিশের সহায়তায় কুষ্টিয়া মডেল থানাধীন কালী শংকরপুর বিএডিসি জনৈক তরিকুল ইসলামের ৪র্থ তলার ফ্লাটে আসামীর ভাড়া বাসা হতে দুপুর পৌনে ২ টায় গ্রেপ্তার করেন। গ্রেফতারের পর আসামী এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফ(৪৫) কে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থল থেকে ২ টি বিদেশী পিস্তল, ৩ টি ম্যাগাজিন, ২ টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলি উদ্ধারের ঘটনায় আসামীর বিরুদ্ধে খালিশপুর থানার এসআই/মো: আব্দুল হালিম বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় অস্ত্র আইনে এজাহার দায়ের করেন। এসংক্রান্তে কুষ্টিয়া সদর থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।