গাংনীর মটমুড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবীতে সমাবেশ

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবীতে সভা সমাবেশ করেছেন গাংনীর মটমুড়া ইউনিয়নবাসী। রোববার বিকেলে স্থানীয় মহম্মদপুর বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিভিন্ন রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

মটমুড়া ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতিত্বে ইছারুদ্দীনের সভাপতিতে অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান সোহেল আহম্মেদ একজন ত্যাগী নেতা। ছাত্র জীবন থেকে সে আওয়ামীলীগ রাজনীতিতে জড়িত। এলাকার উন্নয়নে সোহেল আহম্মেদ ব্যাপক ভূমিকা রেখেছেন। এলাকার রাস্তাঘাট ও আর্থ সামাজিক উন্নয়নে কার ভূমিকা প্রশংসনীয়। আসন্ন ইউপি নির্বাচনে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তার জনপ্রিয়তা একেরারই শুণ্যের কোঠায়। নির্বাচনে তার পরাজয়ের সম্ভাবনা রয়েছে।

 

বর্তমান চেয়ারম্যান সোহেল আহম্মেদ একজন জনপ্রিয় নেতা। সকলের কাছে তার গ্রহণযোগ্যতা রয়েছে। সেহেতু অনতি বিলম্বে মনোনয়ন পরিবর্তনের দাবী তোলা হয়।
বিকেলে অনুষ্ঠানস্থল পরিনত হয় জনসমুদ্রে। নারী পুরুষের করতালী আর শ্লোগানে সোহেল আহম্মেদকে স্বাগত জানান সব শ্রেণি পেশার মানুষ।

 

অনুষ্ঠানে চেয়ারম্যান সোহেল আহম্মেদ বলেন, তিনি জনগনের জন্য রাজনীতি করেন। চেয়ারম্যান নির্বাচিত হবার পর মানুষের আশা আকাংখা পুরুণ ছাড়াও এলাকার উন্নয়ন ঘটিয়েছেন। মনোনয়নের বিষয়টি জনগনের উপর ছেড়ে দেন এবং আওয়ামীলীগের কেন্দ্র কমিটি বিষয়টি বিবেচনা করবেন বলেও আশা করেন তিনি।