মেহেরপুরে নারীসহ আট জামায়াত কর্মী আটক

মেহেরপুর শহরের মারকাজ মসজিদের সামনের বাড়িতে নাশকতার পরিকল্পনার গোপন বৈঠক চলাকালে মেহেরপুর পৌর জামায়াতের রোকন সদস্য মনিরুজ্জামান (৫৯) সহ আট নারী কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়।

মেহেরপুরে নারীসহ আট জামায়াত কর্মী আটক

আটক অন্যরা হলেন মনিরুজ্জামানের স্ত্রী রাবেয়া বেগম (৫৫), মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গার্লস স্কুলপাড়ার এক কিশোরী, মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরী, গৌরীনগর উত্তরপাড়ার আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা (২৮), গাংনী উপজেলার চৌগাছা গ্রামের এক স্কুলছাত্রী, গাড়াডোব গ্রামের ১৭ বছর বয়সী এক কিশোরী, চুয়াডাঙ্গা হাজরাহাটি গ্রামের এক তরুণী।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ফয়সাল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিভিন্ন এলাকা থেকে ছাত্র-ছাত্রী সংগ্রহ করে মেহেরপুর শহরের একটি বাড়িতে সরকারবিরোধী চক্রান্তের গোপন বৈঠক চলছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রোকনের স্ত্রী বাড়ির ভেতরের গোপন রাস্তা দিয়ে কয়েকজনকে বের হয়ে যেতে সহযোগিতা করে। পরে ওই বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ জামাতি মতাদর্শের বই উদ্ধারসহ তাদের আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় নেওয়া হবে। বিকেলে তাদের আদালতে তোলা হবে।