কোয়েল মল্লিকের ৩৯ এ পা

গতকাল ২৮ এপ্রিল টলি ক্যুইনের জন্মদিন। ৩৮ পার করলেন কোয়েল মল্লিক। শুটিং, বাড়ি, সংসার, সন্তান সামলে তিনি এখন অনেক নারীর আদর্শ। জন্মদিনেও শুভেচ্ছার বন্যা নায়িকার সোশ্যাল মিডিয়ায়।

কোয়েল মল্লিকের ৩৯ এ পা
ছবি ইন্টারনেট থেকে

স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরকে নিয়েই দিন কাটছে তাঁর। ছেলে ছোট তাই কাজ ছাড়া বাড়ি থেকে একদমই বের হচ্ছেন না কোয়েল। কিছুদিন আগে মুক্তি পায় তাঁর ছবি 'ফ্লাইওভার'। ছেলে কবীরের ঘুমোনোর সময়ে ছবির প্রমোশন করেছেন নায়িকা।

'রক্ত রহস্য' ছবিতে স্বর্ণজা চরিত্রে বেশ মানিয়েছিল তাঁকে। ছবিটি বেশ প্রশংসিত হয় দর্শক মহলে, তাঁর অভিনয়ও বেশ প্রশংসিত হয় দর্শক মহলে।

অরিন্দম শীলের 'মিতিন মাসি' ছবির মাধ্যমে তিনি অন্যধারার ছবিতে ব্যাক টু ব্যাক কাজ করতে শুরু করেন। দুহাত দিয়ে দর্শক স্বাগত জানান মল্লিক বাড়ির মেয়েকে।

গণতান্ত্রিক অধিকার প্রয়োগে পিছপা হন নি কোয়েল। ভোট দিতে গিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। বাবা-মায়ের মায়ের নয়নের মণি কোয়েল মল্লিক। মল্লিক বাড়িতেও একই রকম জনপ্রিয়। বাধ্য, সকলের সঙ্গে হাসি আনন্দে মেতে থাকেন। 

যেমন রূপ, তেমনই সুন্দর মন। সেটে যেমন সকলকে মাতিয়ে রাখতে পারেন, তেমনই কাজের সময় কোনও ঠা্ট্টা-ইয়ার্কি নয়, চিত্রনাট্যে মনোনিবেশ করেন কোয়েল।

ভারতীয় পোশাক হোক বা ওয়েস্টার্ন ওয়্যার,  সবেতেই সমান মানানসই কোয়েল মল্লিক।

একের পর এক এক্সপেরিমেন্ট করেছেন নায়িকা। সফলও হয়েছেন।কেরিয়ার, জীবন নিয়ে সুখে দিন কাটাচ্ছেন টলিউডের রানি।

২০২১ এ মুক্তি পেয়েছে তাঁর ছবি ফ্লাইওভার। অভিমন্যু পরিচালিত ছবিতে বিদিশা নামের চরিত্র তাঁর মুকুটে নতুন পালক যোগ করেছে। একের পর এক পালক এইভাবেই জুড়ে যাক তাঁর মুকুটে।