মন্ত্রী গাজীর নির্দেশনায় রুপগঞ্জ ইউনিয়নে ত্রাণ

নারায়ণগঞ্জে রুপগঞ্জ ইউনিয়ন ২নং ওয়ার্ডে গোলাম দস্তগীর গাজী মন্ত্রী মহদোয়ের নির্দেশনায় এাণ বিতরণ করে নব নির্বাচিত মেম্বার মো:মনির হোসেন। ২৯ এপ্রিল বৃস্হপতিবার অসহায়, দারিদ্র্য, প্রতিবন্ধী,অটোরিকশা, ভ্যান চালক,খেটে খাওয়া সহ সমাজের সকল নিম্ন আয়ের মানুষদের মাঝে এাণ বিতরণ করা হয় ।

মন্ত্রী গাজীর নির্দেশনায় রুপগঞ্জ ইউনিয়নে ত্রাণ
 সে সময় উপস্থিত ছিলেন মোঃ জজ মিয়া, সভাপতি,বাগবের সামাজিক  কবর স্থান, মোঃ বাচ্চু মিয়া,বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক,মো:রনি আহম্মেদ,সভাপতি বন্ধু তোমার পাশে আছি সংগঠন। মোঃ সোহেল ভূইয়া,সাধারণ সম্পাদক 
বন্ধু তোমার পাশে আছি সংগঠন।
 তখন মেম্বাব মনির হোসেন বলেন,  আমি আমার ওয়ার্ডের নির্বাচিত জন- প্রতিনিধি। পাট ও বস্ত্র মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) সাহেবের নির্দেশে আমার এই কার্যকক্র। দেশের এই দূর সময়ে আমি যেন আমার ওয়ার্ডের সকল মানুষের সেবা করতে পারি, সকলে আমার জন্য দোয়া করবেন।তিনি আরো বলেন,এই রোজার ঈদ কে সামনে রেখে আমার নির্বাচিত এলাকায়  ঈদ-সামগ্রী বিতরণ করবো।আপনারা সবাই  দেশ নেত্রী শেখ হাসিনা ও তার পরিবারবর্গ এবং রুপগঞ্জের অহংকার আমাদের গর্ব জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) পাট ও বস্ত্র মন্ত্রী মহদোয় সহ পরিবারের সকলের জন্য দোয়া করবেন।