আজ রবিবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

আজ রবিবারের রাশিফল
আজ রবিবারের রাশিফল

মেষ রাশি: বিপদের সময় ধৈর্য হারাবেন না। পাওনা অর্থ উদ্ধার ও সঞ্চয় বৃদ্ধির দিন আজ। আপনার সন্তানের বিরূপ আচরণ আপনাকে মেজাজ হারাতে বাধ্য করবে। বাচ্চাদের ভালোবাসুন কিন্তু বেশি উদারতায় ক্ষতি। প্রেমে খামখেয়ালি আচরণের জন্য অশান্তি। প্রেম ভেঙে যেতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে হালকা কলহের যোগ। ব্যবসায় মনের মতন লাভ হবে না। কর্মক্ষেত্রে সফলতা নির্দেশ করছে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। গৃহবধূদের রান্নার ধকল বাড়বে। বাইক চালানোর সময় হেলমেট পরুন নাহলে বিপদ হতে পারে।

​বৃষ রাশি: মনে পজিটিভ চিন্তা থাকবে। কমবেশি সব কিছুতেই সাফল্য। ডাক্তারবাবুদের রোজগার বৃদ্ধি আর মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের কাছ থেকে ভালো উপহার প্রাপ্তি। কোনও দীর্ঘ মেয়াদী প্রকল্পে অর্থ বিনিয়োগ লাভদায়ক হবে। সন্ধ্যায় গৃহে অতিথি সমাগম। শ্বশুরবাড়ি থেকে আসা কোনও দুঃসংবাদ মনকে বিচলিত করবে। টেকনিক্যাল লাইন বা হাতের কাজে সাফল্য নির্দেশ করছে। রাত্রে স্বামী-স্ত্রীর মতভেদ হতে পারে। প্রেম করতে গিয়ে লেখাপড়ায় ক্ষতি। জায়গা-জমির কারবারে কিছু অতিরিক্ত লাভের আশা। ওজন কিছুটা কমেছিল কিন্তু অতিরিক্ত তেল মশলাযুক্ত খাবার খেয়ে আবার ওজন বাড়বে। গায়ক ও সিনেমার অভিনেতা অভিনেত্রীদের জন্য শুভ দিন।

​মিথুন রাশি: আপনি আজ বিভিন্ন কাজেই ব্যস্ত থাকবেন। আজ স্বাস্থ্য অন্যান্য দিনের থেকে একটু ভালোই যাবে। আজ কিন্তু আর্থিক খরচা বা আর্থিক ক্ষতি নির্দেশ করছে। বাচ্চাদের কর্মকাণ্ড আপনাকে আনন্দ দেবে। ঠান্ডা লাগাবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে একটু মানসিক দূরত্ব থাকবে। প্রেম আজ জমবে না। অবিবাহিতদের হঠাৎ ভালো বিয়ের সম্বন্ধ আসতে পারে। সাংবাদিক, ম্যানেজমেন্ট ও উকিলবাবুদের জন্য শুভ দিন। ছাত্র-ছাত্রীদের আরও মনোযোগী হতে হবে।

​কর্কট রাশি: সামাজিক অনুষ্ঠানে যোগদান। কোনও মহৎ কাজ করে বা বিপদে কাউকে সাহায্য করে যথেষ্ট আনন্দ লাভ। শত্রুরা আজ পরাজিত হবে। যারা এত কাল আপনাকে হিংসা করত বুঝতে পারবে আপনি সত্যিই একজন ভালো মনের মানুষ। কর্মব্যস্ত থাকবেন তবুও বাড়িতে একটু সময় দিন, এতে পরিবারের লোকজন বিশেষত আপনার সন্তান খুব খুশি হবে। সব কথা খুলে বলবেন না এতে কোনও লাভ বা ক্ষতি কিছুই নেই। যারা প্রযুক্তিবিদ, বিজ্ঞানী এবং শিল্পী তাঁদের প্রতি শুভ। মিষ্টির দোকানে বেচাকেনা ভালই হবে। চামড়ার রোগ ও প্রস্রাবের সমস্যা হতে পারে। জল খান বেশি করে।

​সিংহ রাশি: আপনার আত্মবিশ্বাস আজ বেশ ভালোই থাকবে আর আত্মবিশ্বাসের দ্বারা বহু কার্য সিদ্ধি হবে। গুরুজন ব্যক্তিদের আশীর্বাদ নিতে ভুলবেন না এতে আপনার লাভই হবে। মোবাইল সাবধানে রাখুন, গোপন তথ্য ফাঁস হয়ে বিপত্তি বা কোনও বন্ধুর সঙ্গে কথোপকথন দেখে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রেমে আজ হতাশা। খেলোয়াড়দের জন্য শুভ। ছাত্র-ছাত্রীরা মোবাইল গেম আর টিভি দেখতে গিয়ে লেখাপড়ায় মনোযোগের অভাবে ভুগবে। ব্যবসায় কর্মচারী সংক্রান্ত সমস্যা মিটে যাবে। ব্যবসায় আজ কিছু অতিরিক্ত লাভ নির্দেশ করছে। চাকরিজীবীদেরও শুভ দিন। গ্যাস অম্বলের রোগীরা বারে বারে অল্প অল্প করে খাবার খান।

​কন্যা রাশি: মনের আশা পূরণ হওয়ার দিন আজ। আত্মপ্রত্যয় বৃদ্ধি পাবে, তার মানে এই নয় না চিন্তা ভাবনা করেই সব সিদ্ধান্ত নেবেন। বিশেষ করে আর্থিক বিষয় সতর্ক থাকুন। স্বামী-স্ত্রীর সম্পর্ক সবসময় ভালোবেসে বোঝানোর এটা মাথায় রাখুন, জোর করে কিছু চাপাতে গেলে ভুল বোঝাবুঝিতো হবেই। রাজনৈতিক নেতা বা কর্মকর্তাদের ব্যস্ত দিন। আজ নিজের দলে পজিশন ভালো হবে। ব্যবসায় কোনও চুক্তিপত্র ভালো করে পড়ে তবেই সই করুন। ছাত্র-ছাত্রীর শুভ ফল। সেলস এর কাজে যারা আছেন বা মার্কেটিং, সাংবাদিক, ফ্যাশন ডিজাইনার - এদের শুভ। সুগার রোগীরা সাবধানে থাকুন।

​তুলা রাশি: আজ মনের সব ইচ্ছা বা সম্পূর্ণ পূর্ণ হবার দিন আজ। অর্থ কিন্তু একটু বেশি খরচা হবে। কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান ও অর্থ দান নির্দেশ করছে। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে এবং একে অন্যকে সাহায্য করবেন। প্রেম জীবন আজ মধুর হবে। তবে সন্ধ্যার পর প্রেমিক-প্রেমিকার অল্প তর্ক-বিতর্ক কোথাও ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে। বাণিজ্যে বসতে লক্ষী, আজ ব্যবসায় লাভ। যারা রপ্তানির ব্যবসার সঙ্গে যুক্ত, আজ বড় অর্ডার পাবেন। যানবাহন আজ আস্তে চালান নতুবা দুর্ঘটনার আশঙ্কা। গাড়ির কাগজপত্র সাবধানে রাখুন। ছাত্র-ছাত্রীর জন্য শুভ দিন।

​বৃশ্চিক রাশি: স্বাস্থ্যভাব শুভ থাকবে। অসুস্থ ব্যক্তিদের আজ শরীর উন্নতির যোগ। ব্যবসায় আজ আশাতীত লাভ নির্দেশ করছে। ভালোবাসায় আজ চমক অপেক্ষা করে আছে। যোগ্য ক্ষেত্রে বিয়ের ভালো সম্বন্ধ আসতে পারে। কর্মক্ষেত্রে আজ শুধুই সাফল্য। রাজনৈতিক ক্ষেত্রে বিরোধীদের হারিয়ে আজ আপনার জয়লাভ। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। সন্তানের লেখাপড়ায় গৃহশিক্ষক নিয়ে চিন্তা দূর হবে। সন্তান নিয়ে গর্ববোধ। ঔষধ ব্যবসা, ডাক্তারি, নার্সিংহোমের ব্যবসায় অতিরিক্ত লাভের যোগ। গাড়ি আস্তে চালান। মাদকদ্রব্য সেবন করবেন না।

​ধনু রাশি: মেজাজ ঠান্ডা রাখুন। কাউকে কথা দেওয়ার আগে দু'বার ভাবুন যে আপনি সেই কথা রাখতে পারবেন কিনা। যারা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত তাদের কিছু বড় অর্ডার প্রাপ্তি। বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন কী বলতে চাইছে শুনুন তারপর নিজের মতামত দেবেন। কর্মক্ষেত্রে আজ শুভ দিন। কোনও ধর্মীয় স্থান দর্শন। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর আজ শুভ ফল। সরকারি কর্মচারীদের বদলির খবর আসতে পারে। বিশেষত জেলাশাসক, পুলিশের বড় কর্তাদের বদলি হতে পারে। হজম সংক্রান্ত সমস্যা আর চোখ ভোগাবে।

​মকর রাশি: আজ আলসেমি ত্যাগ করে ঘুরে দাঁড়াবার দিন। মায়ের আশীর্বাদ আপনার সঙ্গেই আছে। মামার বাড়ি থেকে সুসংবাদ প্রাপ্তি। কোনও দিন প্রেম বিয়েতে পরিণত হতে পারে এটা জানতে পেরে আজ প্রেমিক-প্রেমিকার উচ্ছ্বাস। ব্যবসায়ে শুভ দিন কিন্তু পার্টনারশিপ ব্যবসার মতানৈক্য ও ভুল বোঝাবুঝি। যারা এনজিও সমাজ সেবামূলক কাজে যুক্ত তাঁদের জন্য ভালো দিন। অফিসের বস আজ খুশি থাকবেন আপনার প্রতি। ছাত্র-ছাত্রীদের অমনোযোগের জন্য ক্ষতি হবে। তবে কম্পিউটার কোর্স যারা করছেন তাদের শুভ।

​কুম্ভ রাশি: আজ সার্বিক শুভ দিন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ এবার হয়ে যাবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আজ লাভ। পাওনা অর্থ উদ্ধার। ক্রেডিট কার্ডের ঋণ শোধ। আটকায় লাভ ছোটখাটো লটারি প্রাপ্তির মাধ্যমে আর্থিক লাভ। নতুন কোনও বিনিয়োগ লাভদায়ক হবে। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। কোনও রেস্তোরাঁয় একসাথে খাওয়া দাওয়া করুন বা হোম ডেলিভারিও নিতে পারেন। স্বামী-স্ত্রীর সদ্ভাব দারুণভাবেই থাকবে, এমনকি একটা চমৎকার উপহার পেতে পারেন। ছাত্র-ছাত্রীর শুভ দিন। শরীরচর্চা যারা করছেন চালিয়ে যান না হলে মেদ বৃদ্ধি ও গা,হাত,পায়ে যন্ত্রণা।

​মীন রাশি: আজ যানবাহন খুবই সাবধানে চালান। আর গাড়ির সামনের সিটে এড়িয়ে চলুন। কাউকে উপকার করে প্রতিদানে কিছু আশা না করাই ভালো। মামার বাড়ি থেকে সুসংবাদ প্রাপ্তি। বিপদের সময় বন্ধু-বান্ধব আজ দেবদূত হয়ে দেখা দেবে। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। শুধু একটু কম সময় দেওয়া নিয়ে অভিযোগ থাকবে। ব্যবসায় লাভ। বিশেষত লেডিস কর্ণার, মুদিখানা, মিষ্টির দোকান, সোনা-রুপার দোকানে অর্ডার প্রাপ্তি। ট্রাভেল ব্যবসায় কিছু অগ্রিম বুকিং প্রাপ্তি। ছাত্র-ছাত্রীর শুভ ফল। উচ্চ রক্তচাপের রোগীরা নিয়মিত ওষুধ খান।