১ম ম্যাচেই সর্বোচ্চ রান করে আউট হলেন আশরাফুল

আজ থেকে মাঠে গড়িয়েছে ঘরোয়া ক্রিকেট ঢাকা প্রিলিয়ার লীগ। সব সময় এই লিগ ওয়ানডে ফরম্যাটে অনুষ্ঠীত হলে করোনার কারণে এবার টি-২০ ফরম্যাটে অনুষ্ঠীত হচ্ছে। ১২ দলের ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে প্রথম দিনেই খেলা আছে সবগুলো দলের। প্রথম ম্যাচেই মাঠে নেমে ব্যাট হাতে রান পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

১ম ম্যাচেই সর্বোচ্চ রান করে আউট হলেন আশরাফুল

আজ থেকে মাঠে গড়িয়েছে ঘরোয়া ক্রিকেট ঢাকা প্রিলিয়ার লীগ। সব সময় এই লিগ ওয়ানডে ফরম্যাটে অনুষ্ঠীত হলে করোনার কারণে এবার টি-২০ ফরম্যাটে অনুষ্ঠীত হচ্ছে।

১২ দলের ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে প্রথম দিনেই খেলা আছে সবগুলো দলের। প্রথম ম্যাচেই মাঠে নেমে ব্যাট হাতে রান পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলাঘরে বিপক্ষে টসে জিতে আগে ব্যাট করতে নেমে সৈকত আলি ও আশরাফুলের ব্যাটে দারুণ শুরু করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

সৈকত ২ ছক্কা ৪ বাউন্ডারিতে ২৬ বলে ৩৮ রান করে আউট হয়। সৈকত আউটের পরেই বেশী সময় খেলতে পারেনি আশরাফুল।

দূর্ভাগ্য যেনো পিছুই ছাড়ছে না আশরাফুলের। ৩২ বলে ৬ বাউন্ডারিতে ৩৮ রান করার পর দূর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে ফিরে যান পেভিলিয়ানে। করেন দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান।

ভাল অপেনিং জুটির পর আর কেউ ভাল মত ক্রিজে দাড়াতে পারেননি। তবে শেষের দিকে এনামুক হকের ৫ বলে ২০ রানের ইনিংস শেখ জামালের খাতায় ভাল স্কোর যোগ করে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে শেখ জামাল ১৬৬ রান করে।