সুইম স‌্যুটের ছবি পোস্ট করে বিতর্ক উসকে দিলেন রাইমা

অনুরাগীদের তাক লাগাতে ভালবাসেন রাইমা সেন। সেই কাজটাই বেশ মন দিয়ে করে চলেছেন অভিনেত্রী। রবিবার সকালে ইনস্টাগ্রামে স্নান পোশাকে পরপর দু’টি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের স্নানপোশাকে একটি আরামকেদারায় শুয়ে রয়েছেন সুচিত্রা-নাতনি। তাঁর চোখ ঢেকেছে কালো রোদ চশমা। অন্য আরও একটি ছবিতে, সাদা কালো ডোরা কাটা স্নান পোশাকে মুগ্ধতা ছড়াচ্ছেন অভিনেত্রী। সেখানে জলের মধ্যে খোলা চুলে সময় কাটাতে দেখা যাচ্ছে রাইমাকে।

সুইম স‌্যুটের ছবি পোস্ট করে বিতর্ক উসকে দিলেন রাইমা
ফাইল ছবি

এই ছবিগুলি লেন্সবন্দি করেছেন অন্য কেউ। কিন্তু বিগত কয়েকদিন ধরে রাইমার ইনস্টাগ্রামের দেওয়াল জুড়ে শুধু একজনেরই তোলা ছবি ভিড় করেছিল। তিনি চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ইদানীং তাঁর সঙ্গে রাইমার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। তবে নেটাগরিকদের ফিসফাস, গুঞ্জন কি আর থামিয়ে রাখা যায়!

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা সেনের আরেক পরিচয় তিনি অভিনেত্রী ও রাজনীতিবিদ মুনমুন সেনের মেয়ে ও কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। রাইমার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে—‘চোখের বালি’, ‘অন্তরমহল’, ‘নিশিযাপন’, ‘খেলা’, ‘নৌকাডুবি, ‘বাইশে শ্রাবণ’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘দ্বিতীয় পুরুষ’ ইত্যাদি। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য লাস্ট আওয়ার’ ওয়েব সিরিজে দেখা গেছে রাইমাকে।

সুত্রঃ আনন্দ বাজার