সাদুল্লাপুরে জোর পূর্বক জমি দখল, মালিক পক্ষের সংবাদ সম্মেলন

সাদুল্লাপুর উপজেলার বড় জামালপুরের খোর্দ্দ রসূলপুর গ্রামের মহাব্বর মিয়া গং কর্তৃক কেরু প্রধানের জোর পূর্বক জমি ভোগদখল করেছেন।এর প্রতিকার চেয়ে জমির প্রকৃত মালিক কেরু প্রধান পরিবার গত ৯ জুন বুধবার গাইবান্ধা শহরের সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় সংবাদ সন্মেলন করেছেন।

সাদুল্লাপুরে জোর পূর্বক জমি দখল, মালিক পক্ষের সংবাদ সম্মেলন
সাদুল্লাপুরে জোর পূর্বক জমি দখল, মালিক পক্ষের সংবাদ সম্মেলন
লিখিত বক্তব্যে ভুক্তভোগী কেরু প্রধান বলেন- খোর্দ্দ রসুলপুর ৬৪৪,৫৪২,৬৫২ জমির ৭৩ জে এল এর আরএস খতিয়ান নং ১৬৩ নম্বর ৯৪ শতক জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত মালিক।
আমার দাদা হেসকারু ও দাদার ভাই নয়া মিয়া। তাদের মৃত্যুর পর হেসকারুর ওয়ারীশ হিসাবে আমি ও আমার ভাই বোন এবং নয়া মিয়ার মৃত্যুর পর আঃ রশিদ গংরা উক্ত জমির প্রকৃত মালিক হওয়া সত্ত্বেও মহাব্বর মিয়া, জাহিদ মিয়া ও শ্রী ডিজু বাবু জোর পূর্বক ভোগদখল করে আসছে। আমরা জীবিকা নির্বাহের তাগিদে দীর্ঘদিন ঢাকায় অবস্থান করায় তারা মিথ্যা প্রিন্ট পর্চা তৈরি করে এমন কারসাজী করছে।কেরু প্রধান সহ তার ভাইরা জমিতে গেলে তাদেরকে জানে মেরে ফেলা সহ বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে মহাব্বর মিয়া ও তার গংরা।
এসময় উপস্থিত ছিলেন ওয়ারীশ সাবু মিয়া, রাঙা প্রধান, গাবুর আলী প্রধান, তোতা, রশিদ প্রধান, হাসিনা বেগম, হাসনা বেগম, আকবার ও হামেদ আলী প্রধান।
সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যায় বিচারের জন্য জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট উদ্ধর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন কেরু প্রধান পরিবার।