বেনাপোলে অপহরনকারী গ্রেপ্তার :অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে মাধ্যমিক পড়ুয়া এক স্কুল ছাত্রী অপহরণের দায়ে ইমন হোসেন প্রান্ত (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ইমন হোসেন শান্ত বেনাপোল পোর্ট থানার নামাজগ্রাম পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা নাছিমা বেগম এর ছেলে। গত মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে

বেনাপোলে অপহরনকারী গ্রেপ্তার :অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার

থানা সুত্রে জানা যায়, বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের দশম শ্রেনী পড়ুয়া ছাত্রীকে ইমন ও তার সহযোগীরা গত রবিবার (৬ জুন) সন্ধ্যায় বাহাদুরপুর গ্রাম হতে প্রাইভেট কার যোগে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরদিন ভূক্তভোগীর পিতা থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ করেন। পুলিশ ভিকমটিকে উদ্ধারে অভিযানে নামে। মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় মূল অপহরনকারী প্রান্তকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত প্রান্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার থানায় মামলা করা হয়। 

বেনাপোল পোর্ট থানার এস আই ও মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান স্কুল ছাত্রী উদ্ধার ও মূল আসামী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, আসামী প্রান্ত ও উদ্ধার হওয়া স্কুল ছাত্রীকে আদালতে হাজির করে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। আদালত উদ্ধার হওয়া স্কুল ছাত্রীকে সেফকাস্টরী ও আসামীকে জেলহাজতে প্রেরন করেছেন। অপহরন কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও অন্যান্য সহযোগীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।