দৌলতপুরে করোনা টিকার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও বিভিন্ন স্চ্ছোসেবী সংগঠন। ১৪ জুলাই বুধবার সকালে এ ফ্রী রেজিষ্ট্রশন সেবার আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

দৌলতপুরে করোনা টিকার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন

এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র জানান , সাধারন মানুষ কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির নিবন্ধন পদ্ধতি সবাই বুঝে উঠতে পারে না। এ ক্ষেত্রে গ্রামের সাধারন মানুষ বেশী সমস্যার সম্মুখীন হয়। সাধারণ মানুষের এ সমস্যাকে উপলব্ধি করে কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় এ সেবা চালু করা হয়েছে। রেজিষ্ট্রেশনের জন্য উপজেলার ফিলিপনগর ইউনিয়নের খাদেম দারোগার মোড়,ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়, গোলাবাড়ীয়া বাজার। আড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্কুল, বাজার ও মোড়ে মোড়ে এ সেবা চালু রয়েছে। 

রামকৃঞ্চপুর ইউনিয়নের ছাত্রকল্যান পরিষদের উদ্যোগে ভাগজোত,তালতলা,কাষ্টমমোড় এলাক। এমন সেবামূলত কর্মকান্ডে পিছিয়ে নেই ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন দৌলতপুর ও একটি অনলাইন ভিত্তিক সেবামূলক সংগঠন ভয়েস অব ফিলিপনগর  তারা বাড়ী বাড়ী গিয়ে ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু রেখেছে।  সেবা প্রার্থীদের যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

 দেশে অবস্থানকারীদের জন্য জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর এবং বিদেশ গামীদের জন্য পাসপোর্ট ও নমিনীর জাতীয় পরিচয়পত্র নিয়ে যেতে বলা হয়েছে । এছাড়া জরুরী প্রয়োজনে ০১৭৩১-৫১৩৫১৯অথবা ০১৭৫০-৬৯১১৬০/ ০১৭১৯-৪৮৮২৯১ নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।