চুয়াডাঙ্গায় নতুন ৪৪জন করোনা শনাক্ত; করোনা আক্রান্তে ৫ জন ও উপসর্গে ৩ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় নতুন করে ৫৪ জনের নমুনা পরীক্ষায় ৪৪জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্তে ৫ জন ও উপসর্গে ৩ জনের মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গায় নতুন ৪৪জন করোনা শনাক্ত; করোনা আক্রান্তে ৫ জন ও উপসর্গে ৩ জনের মৃত্যু

করোনা আক্রান্তে মারা গেছেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার ভিমরুল্লাহ গ্রামের বিলাত মোল্লার  মেয়ে মনোয়ারা খাতুন(৬০),একই উপজেলার পীরপুর গ্রামের মঙ্গল মন্ডলের মেয়ে বেলী খাতুন , বিজলী রায় ,দামুড়হুদা উপজেলার আজহার উদ্দীনের মেয়ে পরিসন খাতুন(৫০)তবে  করোনায় মারা যাওয়া একজনের কোন তথ্যপাওয়া যায়নি। 
ডা. এ.এস.এম. ফাতেহ্ আকরাম শুক্রবার রাতে করোনা আক্রান্তে ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৯জন, আলমডাঙ্গা উপজেলায় ৮ জন, দামুড়হুদা উপজেলায় ৭ জন । আক্রান্তের হার ৮১দশমিক ৪৮ শতাংশ। মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৫ হাজার ২০৯ জন। এদিন ৩৪জন সুস্থসহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯৪৪জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন সরকারী  ১৫৩ জন ও বেসরকারী হিসাবে আরো বেশী। 
চুয়াডাঙ্গায় বর্তমানে আক্রান্ত রোগী রয়েছেন ২ হাজার ১১২জন। তার মধ্যে হোম আইসোলেশনে আছে ১ হাজার ৯৭৩ জন ও হাসপাতালে আছে ১৩৯জন। এদিন আরো ৫৪ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ।