নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে উম্মুক্ত প্রদর্শণী

১৭ জুলাই ২০২১ তারিখ(শনিবার) লিডার্স এর বাস্তবায়নে এশিয়ান প্যাসিফিক রিসোর্স এ্যান্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর সহযোগিতায় বিপ্লবের পথঃ নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্যের জন্য উম্মুক্ত প্রদর্শনী প্রকল্পের আওতায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে উম্মুক্ত প্রদর্শণী অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানে স্থানীয় পর্যায়ের কিশোর-কিশোরী ও অন্যান্য সকল পর্যায়ের জনগণ অংশগ্রহণ করেন।

নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে উম্মুক্ত প্রদর্শণী
উক্ত নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে উম্মুক্ত প্রদর্শণীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, ইউপি সদস্য মোঃ আব্দুর রউফ, শ্যামনগর যুব ফোরামের সভাপতি মমিনুর রহমান, লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এস. এম মনোয়ার হোসেন, প্রশাসনিক কর্মকর্তা অসিত কুমার মন্ডল, প্রকল্প সমন্বয়কারী কুন্তল রায় চৌধুরী, মনিটরিং অফিসার রনজিৎ কুমার মন্ডল, টিম লিডার নাজনীন নাহার প্রমূখ।
প্রধান অতিথি বলেন, “স্থানীয় পর্যায়ে সচেতন মূলক কার্যক্রমের এমন প্রদর্শণী অন্যান্য স্থানেও আয়োজন করার জন্য অনুরোধ করছি। সচেতন মূলক প্রদর্শণৗ আয়োজন করার জন্য লিডার্সকে ধন্যবাদ জানাচ্ছি।