শার্শায় পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী মদ ও প্রাইভেটকার সহ ৫ জন আটক

যশোরের শার্শায় পৃথক অভিযান চালিয়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী এবং ২ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকার সহ আজহারুল ইসলাম(৩০),আল-আমিন মোড়ল(৩৭),সদ্দাম হোসেন(৩৪),সুজন(২৫),ও রানা আহমেদ(২৪) নামে ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার(১৭ জুলাই) সন্ধায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের আটক করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

শার্শায় পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী  মদ ও প্রাইভেটকার সহ  ৫ জন আটক

আটকৃত,আল আমিন ঝিকরগাছা থানার বেনেয়ালি গ্রামের আমিনুর মোড়লের ছেলে,সাদ্দাম একই উপজেলার বারাকপুর(বহিলাপাড়া) গ্রামের আলমগীর হোসেনের ছেলে,সুজন একই উপজেলার বেলেয়ালি(স্কুল পাড়া)গ্রামের মশুয়ার রহমানের ছেলে এবং রানা একই উপজেলার জাফরনগর গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে ও যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও মোঃ বদরুল আলম খান, অফিসার ইনচার্জ শার্শা থানা, যশোরের সার্বিক তত্ত্বাবধানে এএসআই(নিঃ)/ মোঃ ফিরোজ হোসেন, বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্র, শার্শা থানা, যশোর সঙ্গীয় ফোর্স সহ শার্শা থানাধীন বসতপুর ২নং কলোনী গ্রামস্থ জামতলা টু বালুন্ডা গামী রোডে পথিক মসজিদ চৌরাস্তার মোড়ে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে এই চার আসামীর হেফাজত হতে ০২ বোতল ভারতীয় মদ এবং একটি প্রাইভেটকার সহ গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবার হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী আজহারুল ইসলাম নামে একজনকে আটক করে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন ভুইয়া জানান,আটকৃত আসামীদের শার্শা থানার অধীনে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।