মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে পারাপারের সময় ১৫ জন আটক

ঝিনাইদহের মহেশপুরের মাটিলা সীমান্ত দিয়ে অবৈধভাবে পারাপারের সময় ৯ জন পুরুষ ও ৬ জন নারী আটক করেছে বিজিবি-৫৮। ঈদের দিন বুধবার সকালে তাদেরকে আটক করা হয়।

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে পারাপারের সময় ১৫ জন আটক

আটককৃতরা হলো বাগেরহাট জেলার সরনখোলা থানার তাফালবাড়ী গ্রামের মৃত নুর পেদার ছেলে মোঃ কামরুল পেদা (৩৫), তার স্ত্রী মোছাঃ সেতারা বেগম (৩০), একই থানার উত্তর তাফালবাড়ীয়া গ্রামের মৃত আব্দুল গনি মুন্সির ছেলে মোঃ নাসির উদ্দিন (৫৫), একই গ্রামের মৃত চান ব্যাপারীর ছেলে মোঃ হেমায়েত ব্যাপারী (৫০), তার স্ত্রী মোছাঃ খাদিজা বেগম (৪৫), সোনাতলা গ্রামের মোঃ রতন এর স্ত্রী মোছাঃ জহুরা বেগম (৩৫), একই গ্রামের মোঃ সাবাহ উদ্দিনের স্ত্রী মোছাঃ ফাহিমা আক্তার (২৬), উত্তর কদমতলা গ্রামের মোঃ আলমগীর হোসেনের স্ত্রী মোছাঃ লামিয়া আক্তার (১৮), ঝালকাঠি জেলার নলছিটি থানার ফুলহরি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোঃ জামান খান (৩৯) এবং পিরোজপুর জেলার সদর থানার খুমুড়িয়া গ্রামের মোঃ জলিল হোসেনের ছেলে মোঃ ইমরান হোসেন (২৪), মাদারীপুর জেলার রাজৈর থানার পশ্চিম রাজৈর গ্রামের মৃত মোকাম্মেল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান শেখ (৩৫), নড়াইল জেলার লোহাগড়া থানার বয়ড়া গ্রামের মৃত সমরেজ উদ্দিন শেখের ছেলে মোঃ মোর্শেদ আলম (৪৬), তার স্ত্রী মোছাঃ নাছিমা বেগম (৩৫), মাগুরা জেলার শালিকা থানার কাঠালবাড়িয়া গ্রামের উজ্জল কুন্ডর ছেলে শুভ কুন্ড (২২) এবং গোপালগঞ্জ জেলার সদর থানার করপাড়া গ্রামের মানিক বিশ্বাসের ছেলে মনোজ বিশ্বাস (২৭)। 

ঝিনাইদহ মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, বাংলাদেশ থেকে ভারতে অবৈধ ভাবে প্রবেশের সময় মাটিলা বিওপি থেকে ৫ জন পুরুষ ও ৫ জন নারী আটক করা হয়। এরপর একই বিওপি থেকে ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় ৪পুরুষ ও ১জন নারীকে আটক করা হয়। এরা সবাই বাংলাদেশী নাগরিক বলে তিনি আরো জানান। আটককৃতদের মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।